Thursday, February 14, 2013

নারী হিসেবে আমি সব সময়ই ভয়ের শিকার -আনুশকা

বিনোদন ডেস্ক(১৪ ফেব্রুয়ারী): ): নারীর প্রতি সহিংসতা দূর করতে ওয়ান বিলিয়ন রাইজিংপ্রচারণায় যোগ দিলেন আনুশকা শঙ্করআজ ভালোবাসা দিবসে নাচো, ওঠো, দাবি জানাওএমন আহ্বান জানিয়েছেন সবাইকেশৈশবে তিনি শিকার হয়েছিলেন মানসিক ও যৌন নির্যাতনেরবললেন, ‘আমার মা-বাবা খুব বিশ্বাস করতেনএমন একজন মানুষের দ্বারাই শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছিলাম আমি অন্য অনেক নারীর মতো আমাকেও সইতে হয়েছে নানা নির্যাতনকিন্তু আমি জানতাম না কীভাবে এর মোকাবিলা করব
আনুশকা আরও বলেন, ‘নারী হিসেবে আমি সব সময়ই নানা ভয়ের শিকাররাতে একা বের হতে ভয়, কারও সঙ্গে কথা বলতে ভয়কিন্তু যথেষ্ট হয়েছেআমি জেগে উঠছি দিল্লিতে ধর্ষণের শিকার হওয়া সেই নারীর জন্য, তাঁর মতো আরও অনেকের জন্যআপনারাও আমার সঙ্গে থাকুন, চলুন জেগে উঠি, নাচিপরিবর্তনের সেই শক্তি আছে নাচের মধ্যেচলুন, নিজেদের আর দুনিয়াটাকে বদলাই

No comments:

Post a Comment