Thursday, February 14, 2013

এস আই টুটুল অভিনয় করছে


বিনোদন ডেস্ক(১৪ ফেব্রুয়ারী): এস আই টুটুল, আজ চ্যানেল আইতে আপনার অভিনীত নাটক প্রচারিত হবে
হ্যাঁ, ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি তৈরি হয়েছেনাম ভালোবাসো বাঁচোএটি লিখেছেন আনিসুল হক, পরিচালনা করেছেন ঈশিতাবছর দুই-তিনেক পর অভিনয় করেছি
অভিনয় করতে কেমন লাগে?


একদম ভালো লাগে নাআমি তো গানের মানুষ, গানই আমার সব
তাহলে অভিনয় করেন কেন?
বন্ধুদের অনুরোধ, ফেলতে পারি নাকিছু কিছু মানুষ, যাঁদের সঙ্গে আমার নার সম্পর্ক নেইতাঁরা যা বলেন, তাতেই রাজি হয়ে যাই
নাটকের গল্পটি কী রকম?
রাজি হওয়ার পেছনে গল্পটাও আরেকটি কারণএকজন সংগীতশিল্পীকে নিয়ে গল্পযাকে সে ভালোবাসে, সে মারা গেছেকিন্তু যে মেয়েটি এখন তাকে ভালোবাসে, তাকে এই শিল্পী মেনে নিতে পারে নাএকসময় মেয়েটি বিদেশে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়তখন এই শিল্পী অনুভব করে, কখন যেন সে মেয়েটিকে ভালোবেসে ফেলেছে
ভালোবাসা দিবসের কর্মসূচি কী?
উত্তরায় আমার নিজের একটি রেস্টুরেন্ট আছেফায়ার অন আইসঅনেক দিন এখানে আমার গান গাওয়া হয়নিতা প্রায় আড়াই বছর তো হবেইআজ সন্ধ্যায় এখানে গান গাইবআমার সঙ্গে থাকবেন নির্ঝরকয়েকজন সেলিব্রিটিকে আমন্ত্রণ জানিয়েছিতাঁরা সবাই আসবেন জোড়ায় জোড়ায়
গানের অ্যালবামের খবর কী?
ভালোবাসা দিবসে তো পারলাম না, আমার ব্যান্ড ধ্রুবতারার তৃতীয় অ্যালবাম নীল কষ্ট পয়লা বৈশাখে বের করবকিছু কাজ বাকি আছেআমাদের ব্যান্ডে দুজন নতুন সদস্য যুক্ত হয়েছেনবাঁশিতে বাবু আর পারকিউশনে মিঠুন
আপনার একক অ্যালবাম?
এখন আর নিজের একক অ্যালবাম করার ইচ্ছা নেইযা করব, তা ধ্রুবতারার নামেই বের হবে

No comments:

Post a Comment